Top NewsBREAKING: কুয়েতের বহুতলে অগ্নিকাণ্ডে মৃত মেদিনীপুরের দ্বারিকেশের, এলাকায় শোকের ছায়া

BREAKING: কুয়েতের বহুতলে অগ্নিকাণ্ডে মৃত মেদিনীপুরের দ্বারিকেশের, এলাকায় শোকের ছায়া

নিজস্ব প্রতিনিধি: কুয়েতের বহুতলে আগুনের দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দ্বারিকেশ পট্টনায়েক (৫২)। বৃহস্পতিবার দুপুরে খবর এসে পৌঁছায় মেদিনীপুর শহরের শরৎপল্লি এলাকায়। মৃত দ্বারিকেশ পট্টনায়েক এর বাড়ি পশ্চিম মেদিনীপুরের দাঁতন- ২ ব্লকের তুরকাগড় এলাকা। তার স্ত্রী ও একাদশ শ্রেণী পড়ুয়া মেয়ে থাকে মেদিনীপুরের শরৎপল্লিতে।

মৃতের পরিবার সূত্রে খবর, প্রায় ২০ বছর ধরে কুয়েতে একটি সংস্থায় কাজ করতেন তিনি। যে বহুতলে আগুন লাগে, সেখানেই থাকতেন তিনি। বৃহস্পতিবার দুপুরে তাঁদের মৃত্যুসংবাদ দেওয়া হয়। ভাইরাভাই চিন্ময় মহাপাত্র বলেন, “কলকাতায় থাকি। শালার স্ত্রী গতকাল সন্ধ্যায় ফোন করে মেদিনীপুর থেকে কোন কল এসেছিল। জানতে চাই কেন কি ব্যাপার। তখন জানাই কুয়েতে একটা দুর্ঘটনা ঘটেছে।

জামাইবাবুর আবাসনে হয়েছে, কোন রকম যোগাযোগ করা যাচ্ছে না। বিভিন্ন সাইডে দেখতে শুরু করি। দেখি ঘটনাটা সত্যি। কুয়েত এম্বেসী নম্বর জোগাড় করি। এখনও পর্যন্ত সরকারি ভাবে কোন সহযোগিতা পায়নি। ওখানের এইচ আর থেকে কল এসেছিল তারা বলেছে কলকাতা এয়ার পোর্ট পর্যন্ত দেহ পৌঁছে দেবে।” অন্তরার ভাই সায়ন্তন পট্টনায়েক বলেন, “বৃহস্পতিবার ওই কোম্পানির তরফে জানানো হয়েছে যে, জামাইবাবু মারা গিয়েছেন।”